২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নায়িকাদের বিলাসবহুল গাড়ি : দাম কত জানেন?

আপডেট: নভেম্বর ২৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তাদের লাইফ স্টাইল সম্পর্কে জানতে সব সময় তাদের কৌতূহল কাজ করে। তারাই ধারাবাহিকতায় এবার নায়িকাদের বিলাসবহুল গাড়ি নিয়ে বিভিন্ন তথ্য দেয়া হলো। তবে গাড়ির দাম জানলে চমকে যাবেন ভক্তরা।

একমাত্র অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার রোলস রয়েস গাড়ি রয়েছে। এর দাম ৫ কোটি ২৫ লাখ টাকা। গাড়ির বাইরেটা কালো ভেতরটা লাল রঙের। প্রিয়াঙ্কা বর্তমানে বেশির ভাগ সময়ই বিদেশে থাকলেও দেশে ফিরে রোলস রয়েস নিয়ে ঘুরে বেড়ান।

এরপরই দীপিকার নাম শোনা যায়। দীপিকার একটি দামি সেডান রয়েছে। তিনি মার্সিডিজ এস৫০০ ব্যবহার করেন। যার আনুমানিক মূল্য এক কোটি ৬৭ লাখ টাকা। সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রায় মার্সিডিজ এস-ক্লাসের গাড়ি ব্যবহার করেন। তার গাড়ির রং রুপালি। এটাই ঐশ্বরিয়ার প্রিয় গাড়ি। এর দাম এক কোটি ৪১ লাখ টাকা।

বলিউডের আরেক সেনশেসন আলিয়ার গ্যারেজে একাধিক গাড়ি রয়েছে। তবে তার সংগ্রহের সবচেয়ে দামি গাড়ি রেঞ্জ রোভার ভোগ। দাম এক কোটি ৭৪ লাখ টাকা। সোনম কাপুর ব্যবহার করেন মার্সিডিজ বেঞ্চ এস ৪০০। বাবা অনিল কাপুর তাকে এ গাড়িটা উপহার দিয়েছিলেন। এর দাম এক কোটি ২৮ লাখ টাকা। আলিয়ার মতো মালাইকারও রেঞ্চ রোভার ভোগ রয়েছে । তার গাড়িটার রং নীল। দাম এক কোটি ৭৪ লাখ টাকা।

রেঞ্জ রোভার ভোগ নিয়ে ঘুরে বেড়ান বিরাট পত্নী আনুশকা শর্মাও। এই গাড়িটা তার সবচেয়ে প্রিয়। তবে আনুশকার রেঞ্জ রোভারের দাম দুই কোটি ২৭ লাখ টাকা। বলিউড নায়িকাদের মধ্যে মল্লিকাই সবচেয়ে দামি গাড়ি চড়েন। ল্যাম্বারগিনি আভেনটাডর। সাদা রঙের তার এই ল্যাম্বারগিনির দাম পাঁচ কোটি টাকা।

আলিয়া আর মালাইকার মতো কারিনা কাপুরও রেঞ্জ রোভার ভোগ চড়েন। তার একাধিক গাড়ির মধ্যে এটাই বর্তমানে তার সবচেয়ে পছন্দের গাড়ি। দাম এক কোটি ৭৪ লাখ টাকা। মাসেরাটি ব্যবহার করেন সানি লিওন। গাঢ় নীল রঙের গাড়িটার দাম ১ কোটি ৪০ লাখ টাকা। সানির এই গাড়ির বিশেষত্ব হল সারা বিশ্বে গাড়িটার মাত্র ৪৫০টা ইউনিট তৈরি হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network