১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফিরলেন শাবনূর

আপডেট: নভেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সিনেমার প্রিয় মুখ শাবনূর। অনেক দিন থেকেই পর্দার আড়ালে তিনি। তাতে কী? তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি এখনো। হঠাৎ কোথাও কোনো অনুষ্ঠানে হাজির হলে তাকে দেখতে ঢল নামে মানুষের। এরই মধ্যে অভিনয় জীবনের ২৬ বছর পার করেছেন তিনি। নতুন ছবিতে তাকে দেখার জন্য অপেক্ষায় তার ভক্তরা।

২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করে স্বামীর সঙ্গে সেখানেই থাকেন এই নায়িকা। ভক্তদের জন্য খুশির খবরটি হলো কয়েক দিন আগেই দেশে ফিরেছেন শাবনূর। গত মঙ্গলবার রাতের ফ্লাইটে বাংলাদেশে এসেছেন তিনি।

আগামী ১৭ ডিসেম্বর শাবনূরের জন্মদিন। এবার নিজের দেশেই জন্মদিন পালন করবেন জনপ্রিয় এই নায়িকা পরিবার ও বন্ধু-সহকর্মীদের সঙ্গে ছুটি কাটিয়ে আবারও ফিরে যাবেন প্রবাসে।

চলতি বছরের শুরুতে একবার ঢাকায় এসেছিলেন শাবনূর। ফেব্রুয়ারি মাসের শেষ দিকে আবারও অস্ট্রেলিয়া ফিরে যান। প্রায় নয় মাস পর আবারও এলেন দেশে। অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও ছেলেকে নিয়ে বসবাস করেন শাবনূর। তার ভাই-বোনসহ পরিবারের অন্য সদস্যরাও থাকেন ওখানে। সেখানে স্কুলে ছেলেকে ভর্তিও করিয়েছেন।

গতবার দেশে এসে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘কত দিন দেখি না তোমায়’ সিনেমায় শাবনূরের অভিনয় করার কথা শোনা যাচ্ছিল। এবার কী কোনো সিনেমায় অভিনয় করবেন শাবনূর।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network