২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

শহীদ মিনারে ইংরেজি গান বাজিয়ে ‘ফ্ল্যাশ মব’: সমালোচনা

আপডেট: নভেম্বর ২৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইংরেজি গানের তালে তালে কিছু তরুণীর নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। তারা বলছে, এটি ‘ফ্ল্যাশ মব’। যা নিয়ে তাদের আপত্তি নেই। কিন্তু সোশ্যাল সাইটে সমালোচনা হচ্ছে এই কারণে যে, এমনই একটি নাচের ভিডিও ধারণ কেন আমারদের সকলের শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা শহীদ মিনারে করতে হবে? সমালোচনা হচ্ছে শহীদ মিনারে এমন একটি অনুষ্ঠান আয়োজনের অনুমতি দেওয়া নিয়েও। ভিডিওটি নাকি গতকাল বুধবারই ধারণ করা হয়েছে।

একজন নেটিজেন লিখেছেন, এ দোষ বা অপরাধ আমাদের। আমরা পারিনি নতুন প্রজন্ম কে সঠিক ইতিহাস জানাতে ও দেশাত্মবোধে মানুষ করতে। এ আমাদের চরম ব্যার্থতা।
সৈয়দ নাজমুল হোসেন নামের আরেকজন লিখেছেন, আমি যতটুকু জানি, শহীদ মিনারে কিছু করতে হলে এই পবিত্র স্থাপনা রক্ষণাবেক্ষণে নিয়োজিত সরকারি কর্তৃপক্ষের কাছ থেকে যথাযথ অনুমোদন নিয়ে করতে হয়। তাই কর্তৃপক্ষের এ ধরনের উদাসীনতা অবশ্যই জোরালো জবাবদিহিতার দাবি রাখে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network