২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

ব্যবসায়ীর হারিয়ে যাওয়া মানিব্যাগ ফেরত দিল বরিশাল ট্রাফিক পুলিশ

আপডেট: ডিসেম্বর ১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

বরিশাল নগরীর চকবাজার এলাকার ব্যবসায়ী মিঠুন কুমার সাহার হারিয়ে যাওয়া মানিব্যাগ ফেরত দিয়েছে ট্রাফিক পুলিশ। রবিবার বেলা ১২ টায় নগরীর কালীবাড়ী রোড শিতলা খোলা বরিশাল মেট্টোপলিটন পুলিশ(বিএমপি)’র ট্রাফিক কার্যালয়ে মিঠুন সাহার হারিয়ে যাওয়া মানিব্যাগ,জাতীয় পরিচয় পত্র ও ডেবির্ড কার্ড হস্তান্তর করেন বিএমপির উপ-পুলিশ কমিশনার ডিসি (ট্রাফিক) খায়রুল আলম।

এ সময় উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খায়রুল আলম জানান,নগরীর সদর রোড বিবির পুকুড় পাড় ডাচ বাংলা ব্যাংকের সামনে সকাল সাড়ে ১০টার দিকে ট্রাফিক পুলিশের এটি এস আই জামাল হোসেন একটি মানিব্যাগ উদ্ধার করেন।এ সময় মানি ব্যাগের মধ্যে থাকা জাতীয় পরিচয় পত্র থেকে মানিব্যাগ মালিকের পরিচয় জানতে পেরে তাকে খুজে বের করে ট্রাফিক কার্যালয়ে নিয়ে আসেন।পরে মানিব্যাগের মালিকের কাছে তা হস্তান্তর করেন।

হারিয়ে যাওয়া মানিব্যাগের মালিক নগরীর চকবাজার পদ্মাবতী এলাকার বাসিন্দা এ্যাপোলো ট্রেডার্স এর স্বত্তাধিকারী মিঠুন কুমার সাহা জানান,আজ সকালে মহাশ্মশান থেকে বাসায় যাওয়ার পথে তার সাথে থাকা মানিব্যাগটি হারিয়ে যায়।পরে ট্রাফিক পুলিশের সহায়তায় মানিব্যাগ ও প্রয়োজনীয় কাগজ পত্র ফেরত পেয়েছেন তিনি। তিনি আরও জানান, জনগনের সেবক পুলিশের সহায়তায় হারানো জিনিষ পত্র ফিরে পেয়ে তিনি খুশী।এ সময় পুশিশের নানামুখী কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network