২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার হলে না দেখানোই সহপাঠীকে মারধর

আপডেট: ডিসেম্বর ২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে মারধর করেছে সহপাঠীরা। পরীক্ষার হলে সহপাঠীদের খাতা না দেখানোর ফলে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অষ্টম ব্যাচের শিক্ষার্থী আসাদকে মারধর করেছে তার চারজন সহপাঠী।

আজ রবিবার গনিত সেমিস্টার ফাইনাল পরীক্ষায় খাতা না দেখানোর ফলে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নাহিয়ান, রফিক, ইমরান ও জীবন নামের চার শিক্ষার্থী তাদের সহপাঠী আসাদকে মারধর করে।

এ বিষয়ে আসাদের নিকট জানতে চাইলে তিনি বলেন, ” আজ ম‍্যাথ পরীক্ষা ছিল। পরীক্ষার হলে না দেখানোই কয়েকজন সহপাঠী নাহিয়ান, রফিক, ইমরান ও জীবন আমাকে বাসা থেকে ডেকে নিয়ে ভার্সিটির সামনে মারধর ও গালিগালাজ করে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। বিষয়টি শিক্ষকদের জানিয়েছি এবং আমি বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছি । আমি এর সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত শিক্ষার্থী নাহিয়ান বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটে নি।

এ বিষয়ে ম‍্যানেজমেন্ট স্ট‍্যাডিজ বিভাগের ছাত্র উপদেষ্টা সুরজিত কুমার মন্ডল বলেন, বিষয়টি আমি শুনেছি। আমার বাবা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছে। আমি এই বিষয়ে বিস্তারিত বলতে পারছি না। বিষয়টি নিয়ে ম‍্যানেজমেন্ট স্ট‍্যাডিজ বিভাগের চেয়ারম্যান মো. আবির হোসেনকে কয়েকবার ফোন করেও পাওয়া যায় নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস বলেন, এ বিষয়ে কোন অভিযোগ এখনো পায় নি। ভিক্টিমের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে অবশ্যই ব‍্যবস্থা নিবো।

মারধরের বিষয়ে একটি অডিও রেকর্ড আমাদের হাতে এসে পৌছেছে ও তা সংরক্ষিত আছে

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network