১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
ঈদের আগেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করে শ্রমিকদের সাথে সহনশীল আচরণ করুন – পীর সাহেব চরমোনাই কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ কুয়াকাটার ধুলাসার ইউপি চেয়ারম্যান : মসজিদের টাকায় পারিবারিক কবরস্থান নির্মাণ ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের

ছাত্রলীগ নেত্রীকে ‘উত্ত্যক্তের’ অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের নেতা নিয়াজ আবেদীন পাঠানের নামে ইভটিজিংয়ের অভিযোগ এনেছেন এক ছাত্রলীগ নেত্রী। অভিযুক্ত ছাত্রলীগ নেতা শাখা ছাত্রলীগের উপ-পক্ষ একাকারের অনুসারী হিসেবে পরিচিত। তিনি ২০১২-১৩ শিক্ষাবর্ষের পদার্থবিদ্যা বিভাগের শিক্ষার্থী। আজ মঙ্গলবার প্রক্টর কার্যালয়ে ইভটিজিংয়ের ঘটনায় লিখিত অভিযোগপত্র দেন ভুক্তভোগী ওই ছাত্রলীগ নেত্রী। তিনি ২০১৬-১৭ শিক্ষাবর্ষেল লোক প্রশাসন বিভাগে অধ্যয়নরত ও ‘সংগ্রাম’ নামে একটি সংগঠনের সঙ্গে যুক্ত।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, ইভটিজিংয়ের ঘটনায় অভিযোগপত্রটি পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

লিখিত অভিযোগ পত্রে তিনি জানান, গত ২৮শে নভেম্বর (বৃহস্পতিবার)  সন্ধ্যায় বন্ধু-বান্ধবসহ স্টেশন সংলগ্ন খাবারের দোকানে প্রবেশ করছিলেন। ওই সময় নিয়াজ আবেদীন পাঠান তাকে বাজে ভাবে কটূক্তি করে। এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ জানালে তিনি তর্ক করা শুরু করেন। যা তার জন্য ‘অসম্মানজনক ছিল’ বলে উল্লেখ করেন। এদিকে অভিযোগের বিষয়ে নিয়াজ আবেদীন পাঠান বলেন, আমি এই নামের কাউকে চিনিনা এবং কখনো দেখিনি। সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network