২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ছাত্রলীগ নেত্রীকে ‘উত্ত্যক্তের’ অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের নেতা নিয়াজ আবেদীন পাঠানের নামে ইভটিজিংয়ের অভিযোগ এনেছেন এক ছাত্রলীগ নেত্রী। অভিযুক্ত ছাত্রলীগ নেতা শাখা ছাত্রলীগের উপ-পক্ষ একাকারের অনুসারী হিসেবে পরিচিত। তিনি ২০১২-১৩ শিক্ষাবর্ষের পদার্থবিদ্যা বিভাগের শিক্ষার্থী। আজ মঙ্গলবার প্রক্টর কার্যালয়ে ইভটিজিংয়ের ঘটনায় লিখিত অভিযোগপত্র দেন ভুক্তভোগী ওই ছাত্রলীগ নেত্রী। তিনি ২০১৬-১৭ শিক্ষাবর্ষেল লোক প্রশাসন বিভাগে অধ্যয়নরত ও ‘সংগ্রাম’ নামে একটি সংগঠনের সঙ্গে যুক্ত।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, ইভটিজিংয়ের ঘটনায় অভিযোগপত্রটি পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

লিখিত অভিযোগ পত্রে তিনি জানান, গত ২৮শে নভেম্বর (বৃহস্পতিবার)  সন্ধ্যায় বন্ধু-বান্ধবসহ স্টেশন সংলগ্ন খাবারের দোকানে প্রবেশ করছিলেন। ওই সময় নিয়াজ আবেদীন পাঠান তাকে বাজে ভাবে কটূক্তি করে। এ ঘটনায় তাৎক্ষণিক প্রতিবাদ জানালে তিনি তর্ক করা শুরু করেন। যা তার জন্য ‘অসম্মানজনক ছিল’ বলে উল্লেখ করেন। এদিকে অভিযোগের বিষয়ে নিয়াজ আবেদীন পাঠান বলেন, আমি এই নামের কাউকে চিনিনা এবং কখনো দেখিনি। সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি জেনেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network