২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে প্রাণ গেল সাবেক সেনা সদস্যের

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালে মা‌হিন্দ্রা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সেনাবা‌হিনীর সা‌বেক এক সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম সাইদুল ইসলাম স্বপন (৫২)। মঙ্গলবার সকাল ৯টার দিকে ব‌রিশাল-বানারীপাড়া সড়কের গাবতলা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।বানারীপাড়া সড়কে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মো. আসাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, মোটরসাই‌কেল চালিয়ে তাজুল চাখার থে‌কে ব‌রিশা‌লের দি‌কে আস‌ছি‌লেন। পথিমধ্যে গাবতলা এলাকায় যাত্রীবাহী একটি মা‌হিন্দ্রার সঙ্গে মোটরসাইকেলটির মু‌খোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লেই তিনি মারা যান। পর লাশ বরিশাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ এখন হাসপাতাল মর্গে রয়েছে। নিহত স্বপন বানারীপাড়ার চাখারের মাদারকা‌ঠি এলাকার বা‌সিন্দা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network