২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শাকিবের বাড়ি যাচ্ছেন বুবলী

আপডেট: ডিসেম্বর ৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করে আসছেন গ্লামারগার্ল শবনম বুবলী। ৪ বছর ধরে চলা তাদের রসায়ন ভালোই গ্রহণ করেছে দর্শক। আরও এই সমালোচনাও হচ্ছিল যে, শাকিব ছাড়া বুবলী অচল। তবে বৈচিত্রে বিশ্বাসী বুবলীও। ভালো গল্প পেয়ে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রথম বারের মতো শাকিবের বাইরে কোনো নায়কের বিপরীতে কাজ করতে যাচ্ছেন এই সুদর্শনী। নতুন ছবিতে বুবলীর নায়ক নিরব। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে এই দুজন কাজ শুরু করেছেন।

শাকিবের সঙ্গে বীর ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। ছবিটি শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত হচ্ছে। কয়েকদিন ধরে পূবাইলে নিজের শুটিং-বাড়িতে ব্যস্ত সময় পার করছেন শাকিব। বুবলী ব্যস্ত নিরবের সঙ্গে ক্যাসিনো ছবির শুটিংয়ে। আজ নিরবকে ছেড়ে শাকিবের শুটিং বাড়িতে যাচ্ছেন বুবলী। বিষয়টি জানিয়েছেন ছবির নির্মাতা কাজী হায়াৎ বলেন, আমরা কয়েকদিন ধরে পূবাইলে শাকিবের বাড়িতে শুটিং করছি। ১০ ডিসেম্বর পর্যন্ত টানা কাজ করব। এখন শাকিব খানের অংশের শুটিং করছি। এই ছবির নায়িকা বুবলী অন্য একটি ছবিতে শুটিং করছেন ঢাকায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network