২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চীনে মিসেস গ্লোব প্রতিযোগিতায় অংশ নিতে বরিশালের মেয়ে অন্তরা

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মিসেস গ্লোবের ২৩তম আসরে প্রথমবারের মতো বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন জারিন তাসনিম অন্তরা। আগামী ৮ ডিসেম্বর চীনের সেঞ্জেন শহরে অনুষ্ঠিত হবে করনেশন নাইট। সেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন অন্তরা। বরিশাল তথা ঝালকাঠির মেয়ে অন্তরা ফ্যাশন-মডেলিং জগতেও সবার নজর কেড়েছেন। অন্তরা বলেন, এই প্রথম দেশের বাইরে যাচ্ছি, তাও আবার লাল-সবুজ পতাকা নিয়ে। আমার সবটুকু মেধা ও পরিশ্রম দিয়ে চেষ্টা করব দেশের জন্য সম্মান বয়ে আনতে। আমার জন্য দোয়া করবেন।

আয়োজক কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অপূর্ব আব্দুল লতিফ জানান, বিজয়ের মাসে অন্তরার চীন যাত্রা আমাদের এই আয়োজনকে আরও সফল ও সার্থক করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network