১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিয়ের পিঁড়িতে বসার আগে মেয়েকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ের একদিন আগে মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে স্মৃতিচারণ করলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন এই অভিনেত্রী।

ছবিগুলো ২০১৬ সালের ৪ ডিসেম্বরের। ওই সময় মেয়ে আইরাকে নিয়ে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করেন মিথিলা। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করা মিথিলা ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হওয়ায় তাকে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল দেয়া হয়।

সিঙ্গেল জীবনের এক পর্যায়ে ২০১৮ সালের শেষ দিক থেকে মিথিলার আলাপ হয় কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে। চলতি বছর ১৭ মার্চ কলকাতার সল্টলেকের অভিজাত হোটেলে জন্মদিনের এক পার্টিতে তাদের দুজনকে প্রথম প্রকাশ্যে দেখা যায়।

অবশ্য এরমধ্যে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।এরপর গত নভেম্বরে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া জানায়, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন তারা।

তবে এ নিয়ে বরাবরই চুপ ছিলেন সৃজিত-মিথিলা।জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কলকাতার একটি ফ্ল্যাটে সৃজিত-মিথিলার বিয়ে হবে। এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network