১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাকিব আল হাসান কাণ্ডে টনক নড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সাকিব আল হাসান কাণ্ডে টনক নড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় সবধরনের ক্রিকেটে তাকে ২ বছর নিষিদ্ধ করেছে আইসিসি। ১ বছর স্থগিতসহ তার এই নিষেধাজ্ঞায় সতর্ক বিসিবি। ফলশ্রুতিতে এবারের বিপিএলে প্রত্যেক দলে একজন করে দুর্নীতি দমন কর্মকর্তা নিয়োগ দিচ্ছে তারা।

তবে সাকিবের ঘটনায় সবচেয়ে বড় শিক্ষা পেয়েছে বিসিবি। বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা তাকে শাস্তি দেয়ায় নড়েচড়ে বসেছে তারা। এই ধরনের কর্মকাণ্ড থেকে ক্রিকেটারদের বিরত রাখতে তাৎপর্যপূর্ণ উদ্যোগ নিয়েছে বোর্ড। বৃহস্পতিবার বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেন, বিপিএলে অ্যান্টি-করাপশন ইউনিট (এসিইউ) থাকছে। টুর্নামেন্টজুড়ে কোনো অবৈধ কিছু হচ্ছে কি না-সেজন্য নজরদারি করবে তারা। প্রতিটি দলের সঙ্গে একজন করে এথিকস কর্মকর্তা দিচ্ছি। এবার আমরা খুবই সিরিয়াস। এসব কর্মকর্তা নিয়োগ দেয়ার পুরো প্রক্রিয়া বিসিবির দুর্নীতি দমন ইউনিট স্বাধীনভাবে সম্পন্ন করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network