২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে পুলিশের বাঁধায় যুবদলের মিছিল পন্ড

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশালে জেলা ও মহানগর যুবদলের বিএনপি চেয়াপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের বিক্ষোভ মিছিল পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে। দলীয় কার্যলয় রাস্তায় বসে পড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে তারা। আজ শনিবার সকাল ১১ টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি কার্যলয়ের সামনে জেলা ও মহানগর যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুবদল সভাপতি এ্যাড, পারভেজ আকন বিপ¬বের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর যুবদল সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন,জেলা সম্পাদক এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন,কামরুল হাসান রতন,মামুন রেজা খান, এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, সাজ্জাদ হোসেন,মিজানুর রহমান পলাশ ও সালাউদ্দিন নাহিদ প্রমুখ।
পরে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করা হলে মিছিলটি বরিশাল সাংবাদিক ইউনিয়ন অফিস বরাবর আসলে কোতয়ালী মডেল থানার একদল পুলিশ ব্যাড়িকেড দিয়ে আটকে দেয়। এখানে পুলিশের সাথে এক প্রর্যায়ে ঠেলাঠেলি ও সুবিদা করতে না পেরে তারা রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শণ করে। এর পূর্বে তারা দলীক্কার্যলয়ের সামনের সমাবেশে বলেন আগামী বৃহস্পতিবার দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সনের মুক্তি দেয়া নাহলে জাতীয়তাবাদী যুব দল খালেদা জিয়ার মুক্তির একদফা দাবী আদায়ের লক্ষে রাজপথে কঠোর আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন। ##

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network