১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পটুয়াখালী-আমতলী মহাসড়কে ডাকাতি

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
পটুয়াখালী-আমতলী মহাসড়কের ঘটখালী কালভার্টের দক্ষিণ পাশে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে অটোগাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্র ঠেকিয়ে ওই গাড়ীতে থাকা ব্যবসায়ী আবদুল রাজ্জাক হাওলাদারের পঞ্চাশ হাজার টাকা ডাকাত দল নিয়ে গেছে।
জানাগেছে, আমতলী পৌরসভার আবদুল্লাহ ট্রেডার্সের মালিক আবদুল রাজ্জাক হাওলাদার শুক্রবার রাত সাড়ে নয়টায় দিকে আমড়াগাছিয়া বাজারে খুচরা ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায় করে অটোগাড়ীতে আমতলী আসতেছিল। পথিমধ্যে পটুয়াখালী-আমতলী মহাসড়কের ঘটখালী কালভার্টের দক্ষিণপাশে মুখোশধারী ৭-৮ জন ডাকাত দল অটোগাড়ীর গতিরোধ করে। ডাকাত দেখে গাড়ী চালক দৌড়ে পালিয়ে যায়। পরে দেশীয় অস্ত্র ঠেকিয়ে ডাকাত দল পাইকারী ব্যবসায়ীর কাছে থাকা পঞ্চাশ হাজার টাকা নিয়ে গেছে বলে জানান ডাকাতের হামলার শিকার আবদুল রাজ্জাক হাওলাদার। তার ডাক চিৎকারে ডাকাত দল দ্রুত পালিয়ে যায়। গত দের মাসে একই সড়কে চারটি ডাকাতির ঘটনা ঘটেছে। সড়কে ডাকাতির ঘটনায় এ পর্যন্ত পুলিশ ১১ জনকে গ্রেফতার করেছে বলে জানান ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি।
ডাকাতের হামলার শিকার মোঃ আবদুল রাজ্জাক হাওলাদার বলেন, আমড়াগাছিয়া বাজারে খুচরা ব্যবসায়ীদের কাছ থেকে টাকা আদায় করে অটোগাড়ীতে আমতলী আসতেছিলাম। পথিমধ্যে ঘটখালী কালভার্টের দক্ষিণ পাশে মুখোশধারী ৭-৮ জন ডাকাত দল গাড়ী থামাতে বলে। গাড়ী থামানো মাত্রই অস্ত্র ঠেকিয়ে আমার কাছে থাকা পঞ্চাশ হাজার টাকা নিয়ে গেছে। তিনি আরো বলেন, ডাকাতদের প্রত্যেকের হাতে ছুরি, রামদা ও চাপাতিসহ দেশীয় অস্ত্র ছিল।
আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, এ বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network