২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে ৮৫ জন নিয়োগ

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর-এর নবসৃষ্ট পদে অস্থায়ীভিত্তিতে নিয়োগের জন্য বরিশাল জেলার স্থায়ী বাসিন্দা/নাগরিকদের কাছ থেকে নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা : ৮৫টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্য বিভাগে দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএতে এইচএসসি পাস অথবা সমমান পাস। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
বয়সসীমা : ২৬ ডিসেম্বর ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। আবেদনপত্র সংগ্রহ করা : বরিশাল জেলার ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ২৬ ডিসেম্বর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : সোনালী ব্যাংকের যেকোনো শাখা থেকে জেলা প্রশাসক, বরিশাল-এর অনুকূলে ৪০০ টাকা অনলাইনে সোনালী ব্যাংক, বরিশাল কর্পোরেট শাখা, বরিশালের চলতি হিসাব নম্বর ০৩০৪৬০২০০১৫৬০-তে জমা দেয়ার মূল রশিদ এবং ১০ টাকার ডাকটিকিটযুক্ত পূর্ণ ঠিকানা লিখিত ৯.৫ ইঞ্চি ী ৪.৫ ইঞ্চি সাইজের ১টি খামসহ জেলা প্রশাসকের কার্যালয়, বরিশাল বরাবরে আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network