২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সালমান-ক্যাটরিনা

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিপিএলের উদ্বোধন ঘোষণার পর থেকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামেই আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিসিবির হসপিটালিটি বক্সে বসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করছেন প্রধানমন্ত্রী। দেশীয় শিল্পীদের পরিবেশনার পর ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম গান গাইছেন অনেকটা সময় ধরে। মঞ্চে উঠে গান গাওয়া শুরু করেছিলেন আগেই। দুটি গান গাওয়ার পরই তার কণ্ঠে শোনা গেল বাংলাদেশের দেশাত্মবোধক ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি। সঙ্গে সঙ্গে উপস্থিত দর্শকদের হর্ষধ্বনিতে ভেসে গেলেন ভারতীয় সঙ্গীত শিল্পী সনু নিগাম।

বিসিবির হসপিটালিটি বক্সে বসা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ঠোঁট মেলালেন ‘সে যে আমার জন্মভূমি’ লাইনটিতে। গান শেষ হওয়া মাত্রই তালি দেয়ার মাধ্যমে জানিয়ে দিলেন নিজের মুগ্ধতার কথা। তবে এখানেই শেষ হয়নি সনু নিগামের সারপ্রাইজ। ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি শেষ হতেই তিনি গেয়ে ওঠেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম অনুপ্রেরণামূলক ‘শোনো একটি মুজিবরের থেকে’ গানটি। এই গানের সঙ্গেও ঠোঁট নাড়ান প্রধানমন্ত্রী।

এরপর একে একে নিজের জনপ্রিয় গানগুলো গাইতে শুরু করেন সনু নিগাম। এরই মধ্যে শেরেবাংলা স্টেডিয়ামে এসে উপস্থিত হন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের বড় তারকা আকর্ষণ-বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। উপস্থিত হয়ে প্রথমেই বিসিবির হসপিটালিটি বক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান সালমান-ক্যাটরিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলাদি বিনিময় করেন বলিউডের এই দুই তারকা।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network