২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরিশাল মহানগর আওয়ামী লীগ : সভাপতি জাহাঙ্গীর-সম্পাদক মেয়র সাদিক আবদুল্লাহ

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে সাবেক কমিটির সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীরকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে।
রোববার বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনের দুপুরে দ্বিতীয় অধিবেশনে এই কমিটি ঘোষনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে দলের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম কাউন্সিলরদের কাছে তাদের প্রার্থীদের নাম প্রস্তাব করতে বলেন। এসময় সভাপতি পদে কাউন্সিলররা সাবেক কমিটির সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল এবং সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীরের নাম প্রস্তাব করেন। এসময় গোলাম আব্বাস চৌধুরী ও একেএম জাহাঙ্গীর নিজেদের মধ্যে আলোচনা শেষে গোলাম আব্বাস চৌধুরী একেএম জাহাঙ্গীরকে সভাপতি পদে সমর্থন করে। এদিকে সাধারণ সম্পাদক পদে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর প্রতিদ্বন্দী প্রার্থী ছিলো না।
পরে ওবায়দুল কাদের বরিশাল মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষনা করেন। মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network