১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিএনপি জনসমর্থন হারিয়ে ফেলেছে : বরিশালে ওবায়দুল কাদের

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতিবাচক রাজনীতি করতে করতে আজকে জনসমর্থন হারিয়ে ফেলেছে। আজ রবিবার বরিশাল শহরের বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের ডাকে জনগণ সাড়া দেয় না। আন্দোলনে মরা গাঙে জোয়ার আর আসে না।নেতিবাচক রাজনীতি করতে করতে আজকে তারা জনসমর্থন হারিয়ে ফেলেছে। তিনি বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এখন তারা শুধু নালিশ করে বেড়ায়, তাদের অপর নাম নালিশ দল।

দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সুন্দর ছবি, ব্যানার-ফ্যাস্টুন দিয়ে নেতা হওয়া যাবে না। নেতা হতে হলে মানুষের হৃদয় জয় করতে হবে, নেতা হতে হলে মানুষকে ভালবাসতে হবে, সৎ হতে হবে। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট গোলাম আব্বাছ চৌধুরী দুলালের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি।

অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বক্তব্য রাখেন। এছাড়াও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অব.) হাফিজ মল্লিক, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মি আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, উপদপ্তর সম্পাদক ব্যারেস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন ও গোলাম রাব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই, দেশের ষোল কোটি জনতা দু বেলা তিন বেলা পেট পুড়ে ভাত খেতে পারছে। আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, ১৯৯৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ আসার আগে দীর্ঘ ২১ বছর বরিশালের মানুষ অবহেলিত ছিল। ৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বরিশালের উন্নয়ন শুরু হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে শক্তিশালী করুন। বাহাউদ্দিন নাসিম বলেন, আমাদেরকে স্বাধীনতা বিরোধীদের রুখতে হলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কোন ষড়যন্ত্রই শেখ হাসিনাকে রুখতে পারবে না। তিনি বলেন, আজ বরিশাল মুক্ত দিবস। যে কারণে আজকের বরিশাল মহানগর-এর ত্রি-বার্ষিক সম্মেলন ঐতিহাসিক সম্মেলন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network