২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জনপ্রিয় জুটি অপূর্ব-জাকিয়া বারী মম

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় জুটি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও অভিনেত্রী জাকিয়া বারী মম। এই জুটি অভিনীত, নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ ধারাবাহিক নাটকটিও শেষ হয়ে আসছে আগামী জানুয়ারিতে। এরই মধ্যে গত সপ্তাহে এই ধারাবাহিক নাটকটির শেষ দুই পর্বের শুটিং শেষ হয়েছে। মাছরাঙা টেলিভিশনে প্রচারিত ‘ঘরে বাইরে’ নাটকে কাজ করা প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘ঘরে বাইরে’ আমার খুব প্রিয় একটি নাটক। নজরুল ইসলাম রাজু ভাই গুণী একজন পরিচালক। তার এই নাটকে অনেক ধরনের ম্যাসেজ ছিল, ছিল একটি পরিবারের গল্প। অনেক অভিজ্ঞ ও গুণী শিল্পীরা এই ধারাবাহিকে কাজ করেছেন। সবাইকে ঘিরে অনেক স্মৃতি জমে আছে। আমার বিপরীতে অভিনয় করেছে আমারই প্রিয় একজন শিল্পী মম। মম এক কথায় অসাধারণ একজন অভিনেত্রী। কিছু কিছু চরিত্রে তার অভিনয় এতটাই নিখুঁত যে আমাকে মুগ্ধ করে। তার সবচেয়ে বড় গুণ হলো তাৎক্ষণিক কিছু কিছু ক্ষেত্রে এত চমৎকার অভিনয় করে যা সত্যিই বিরল।

মম বলেন, নজরুল ইসলাম রাজু ভাই ভীষণ ভালো মনের একজন মানুষ। একজন ভালো নির্মাতা হওয়ার আগে একজন মানুষকে ভালো মনের মানুষ হওয়াটা জরুরি বলে মনে করি। আর ঘরে-বাইরে আমারও খুব প্রিয় একটি নাটক। এই নাটকের প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। আর আমার বন্ধু বলি বা সহকর্মীই বলি অপূর্ব তার নামের প্রতিই নিজের অভিনয় দিয়ে যথাযথ বিচার করেছে। একজন আপাদমস্ত পারফেক্ট অভিনেতা। অপূর্ব ও মম প্রথম রোমানা রশীদ ঈশিতার নির্দেশনায় একটি নাটকে একসঙ্গে অভিনয় করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network