২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল সিটির মহিলা কাউন্সিলর রেশমী’র স্বামী ইয়াবাসহ গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ সৈয়দ শাহ নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সোমবার (৯ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে নগরীর নবগ্রাম এলাকার কুদঘাটা বাজার থেকে গ্রেপ্তার হয়।

আটককৃত সৈয়দ শাহ বরিশাল সিটি কর্পােরেশনের সংরক্ষিত আসনের ২২, ২৩ ও ২৭ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর রেশমী বেগমের স্বামী।এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন বলে জানা গেছে। পুলিশ জানায়, সোমবার দুপুর আড়াইটার দিকে গোয়ন্দা পুলিশের (ডিবি) এসআই সুজিত কুমার গোমস্তা গোপন সংবাদের ভিত্তিতে নবগ্রাম এলাকার কুদঘাটা বাজারে অভিযান চালিয়ে ৫ পিস ইয়াবাসহ তাকে আটক করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network