২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মায়ের পছন্দে বিয়ে করব: অপু বিশ্বাস

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শাকিব খানের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর একা রয়েছেন অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়কে নিয়েই তার সময় কাটছে। বিচ্ছেদ ধকলের পর বেশ কিছুদিন অভিনয় থেকে ছিলেন দূরে। কিছুদিন হলো অভিনয়ে নিয়মিত হয়েছেন। এরইমধ্যে গুঞ্জন চাউর হয়েছে যে, বিয়ে করছেন অপু বিশ্বাস। ঢাকাই চলচ্চিত্রের এক উদীয়মান নায়ককে নাকি বিয়ে করতে যাচ্ছেন ঢালিউড কুইন।

তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়ে অপু বলেন, যাকে নিয়ে কথা হচ্ছে তাকে বিয়ে করার কোনো সম্ভাবনা নেই। এটি খুবই দুর্বল গুজব। তবে ঢাকাই চলচ্চিত্রের নায়কের সঙ্গে গাঁটছাড়া বাধার সম্ভাবনা উড়িয়ে দিলেও অপু দ্বিতীয় সংসার পাতবেন বলে জানিয়েছেন। তবে এবার মায়ের পছন্দে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউড নায়িকা।

এখনই অপু বিশ্বাস বিয়ে করবেন এই সম্ভাবনা কম। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘বিয়ে হয়তো করতেও পারি কোনো একদিন। যদি করি তবে এবার মায়ের ইচ্ছায় বিয়ে করব। তার মানে এই নয় যে, আমি এখনই বিয়ে করে ফেলছি বা বিয়ের জন্য পাত্র দেখা শুরু করে দিয়েছি। বিয়ে করলে সবাই জানতে পারবে।

শাকিব-অপু দম্পতির বিচ্ছেন হয় গত বছরের ১২ মার্চ। ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ঢাকাই ছবির এক সময়ের হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। এখন বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে প্লে-গ্রুপে পড়ছে জয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network