১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
চরফ্যাশনে ২৮ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর সহায়তা : নেই স্বাস্থ্যবিধি বালাই জলবায়ূ পরিবর্তনে সমুদ্র পৃষ্টের উচ্চতা বাড়লেও বাড়েনি চরফ্যাশনের বেড়ী বাধের উচ্চতা ঈদের আগেই শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করে শ্রমিকদের সাথে সহনশীল আচরণ করুন – পীর সাহেব চরমোনাই কুয়াকাটার সৈকতে ভেসে এসেছে বিশাল এক মৃত ডলফিন গ্রাম পুলিশ হত্যাকান্ডের পর অসহায় পরিবারের পাশে নেই প্রশাসন পাল্টে যাচেছ চরফ্যাশনের গ্রামীণ জনপদ : সন্ধ্যা নামলেই সৌর বাতি সুগন্ধা নদীর ভাঙ্গন প্রতিরোধে চলমান প্রকল্প পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বরিশালে দেড় হাজার কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ আমতলীর বারী মুগডাল-৬ জাপানে রপ্তানী বন্ধ

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০১৯ উদযাপন করলো ওয়ার্ল্ড ভিশন বরিশাল এপিসি

আপডেট: ডিসেম্বর ১০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শেখ সুমন :
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০১৯ উদযাপন করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিস। আজ সকাল এগারোটায় বরিশাল অরিয়েন্টাল ইনষ্টিটিউটে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিসের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা আসন ০৪ এর কাউন্সিলর আয়শা তৌহিদা লুনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিসের ভারপ্রাপ্ত এপিসি ম্যানেজার বিপ্লব তপাদ্দার । অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিসের পোগ্রাম অফিসার মোঃ হুমায়ুন কবির, পোগ্রাম অফিসার পূর্নিমা মন্ডল, স্পন্সরশিপ ও চাইল্ড প্রটেকশন অফিসার চার্চিল দাস , বরিশাল কেন্দ্রীয় যুব ফোরাম সভাপতি মোঃ আবু সুফিয়ান শেখ সহ অন্যান্য অতিথি মন্ডলী। অনুষ্ঠানে অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, নারী ও পুরুষের সমান অধিকার আস্তে আস্তে এই দেশে বাস্তবায়ন করা হচ্ছে। সরকার নারীদের পুরুষের সমান অধিকার নিশ্চিত করার জন্য বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করেছেন। কিন্তু এখনো নারী ও শিশুদের প্রতি নির্যাতন করা হচ্ছে। নারীদের দিকে পুরুষের দৃষ্টি এখনো ইতিবাচক নয়। তাই নারী নির্যাতন বন্ধ করতে সমাজের সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে। শিশুদের কোন প্রকার নির্যাতন করা যাবে না। আজকের শিশু আগামী দিনে এই বাংলাদেশের নেতৃত্ব দিবে। শিশুদের সাথে বন্ধুত্ব পূর্ণ আচরন করা উচিত। শিশুদের প্রতি সহিংসতা বন্ধ করতে হবে।
যদি নিজে বদলে যাওয়া যায় তাহলে সমাজ বদলে যাবে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কর্মকান্ড চালিয়ে যাওয়ার জন্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কে ধন্যবাদ দেওয়া হয়।
অনুষ্ঠান স্থল সাজানো হয় কমলা রঙের বেলুন ও ব্যানারে। অনুষ্ঠানে অংশগ্রহণকারী কমলা রঙের পোশাক পরিধান করে। কমলা রঙের মাধ্যমে উপস্থিত সকলে নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য শপথ গ্রহণ করেন। এবং নারীদের প্রতি নির্যাতন করবে না এজন্য সকলে তাদের হাতের ছাপ প্রদান করে শপথ গ্রহণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network