১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০১৯ উদযাপন করলো ওয়ার্ল্ড ভিশন বরিশাল এপিসি

আপডেট: ডিসেম্বর ১০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শেখ সুমন :
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০১৯ উদযাপন করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিস। আজ সকাল এগারোটায় বরিশাল অরিয়েন্টাল ইনষ্টিটিউটে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিসের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা আসন ০৪ এর কাউন্সিলর আয়শা তৌহিদা লুনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিসের ভারপ্রাপ্ত এপিসি ম্যানেজার বিপ্লব তপাদ্দার । অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বরিশাল এপিসি অফিসের পোগ্রাম অফিসার মোঃ হুমায়ুন কবির, পোগ্রাম অফিসার পূর্নিমা মন্ডল, স্পন্সরশিপ ও চাইল্ড প্রটেকশন অফিসার চার্চিল দাস , বরিশাল কেন্দ্রীয় যুব ফোরাম সভাপতি মোঃ আবু সুফিয়ান শেখ সহ অন্যান্য অতিথি মন্ডলী। অনুষ্ঠানে অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, নারী ও পুরুষের সমান অধিকার আস্তে আস্তে এই দেশে বাস্তবায়ন করা হচ্ছে। সরকার নারীদের পুরুষের সমান অধিকার নিশ্চিত করার জন্য বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করেছেন। কিন্তু এখনো নারী ও শিশুদের প্রতি নির্যাতন করা হচ্ছে। নারীদের দিকে পুরুষের দৃষ্টি এখনো ইতিবাচক নয়। তাই নারী নির্যাতন বন্ধ করতে সমাজের সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে। শিশুদের কোন প্রকার নির্যাতন করা যাবে না। আজকের শিশু আগামী দিনে এই বাংলাদেশের নেতৃত্ব দিবে। শিশুদের সাথে বন্ধুত্ব পূর্ণ আচরন করা উচিত। শিশুদের প্রতি সহিংসতা বন্ধ করতে হবে।
যদি নিজে বদলে যাওয়া যায় তাহলে সমাজ বদলে যাবে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কর্মকান্ড চালিয়ে যাওয়ার জন্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কে ধন্যবাদ দেওয়া হয়।
অনুষ্ঠান স্থল সাজানো হয় কমলা রঙের বেলুন ও ব্যানারে। অনুষ্ঠানে অংশগ্রহণকারী কমলা রঙের পোশাক পরিধান করে। কমলা রঙের মাধ্যমে উপস্থিত সকলে নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য শপথ গ্রহণ করেন। এবং নারীদের প্রতি নির্যাতন করবে না এজন্য সকলে তাদের হাতের ছাপ প্রদান করে শপথ গ্রহণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network