২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও ক্যারম টুর্ণামেন্ট উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে আন্তঃবিভাগ ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও ক্যারম টুর্ণামেন্ট ২০১৯-২০। অদ্য ১০ ডিসেম্বর ২০১৯ তারিখ সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন ও ফেষ্টুন উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।
উদ্বোধন শেষে উপাচার্য প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা পারস্পারিক সৌহার্দ্যতা বজায় রেখে খেলাধুলায় অংশগ্রহণ করবে, কেননা আন্তঃবিভাগ টুর্নামেন্টের উদ্দেশ্য হচ্ছে বিভাগগুলোর মধ্যে সম্পর্ক উন্নয়ন এবং হৃদ্যতা সৃষ্টি করা। খেলাধুলায় প্রতিযোগিতা থাকবে তবে সে প্রতিযোগিতা হবে সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্বসুলভ। তোমাদের প্রতি আমার আহবান জয় পরাজয় মেনে নিয়ে তোমরা একে অপরের পাশে থাকবে।
শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো: তারিকুল হক এর পরিচালনায় উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন প্রক্টর, প্রভোস্টবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, পরিচালকবৃন্দ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দসহ শারীরিক শিক্ষা দপ্তরের অন্যান্যরা।
টুর্নামেন্টে ২৪টি বিভাগের শিক্ষার্থীরা (ছাত্র ও ছাত্রী) অংশগ্রহণ করবে। উদ্বোধনী পর্বে আইন ও গনিত (ছাত্র ইভেন্ট) বিভাগের মধ্যে ভলিবল খেলা অনুষ্ঠিত হয়। এতে গনিত বিভাগ জয় লাভ করে। উল্লেখ্য, ভলিবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে আগামী ১৬ ডিসেম্বর ২০১৯ তারিখ ।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network