২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

টিকটক করেই কোটিপতি : রাখলেন দেহরক্ষী

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তরুণী হোলি হর্নের নাম শুনেছেন? যারা টিকটক দেখেন প্রতিনিয়ত, তারা অবশ্যই শুনে থাকবেন। এই তরুণী একজন টিকটক স্টার। আর তাই খ্যাতির বিড়ম্বনায় বছর তেইশের এই তরুণীকে রাখতে হয়েছে দেহরক্ষী। আজকাল পড়ালেখা শেষ করে চাকরি খুঁজতে হিমশিম খাচ্ছেন অনেকে। তবে হোলি হর্নের জীবনে এসব কোনো সমস্যাই নয়। তার কাজের সময় মাত্র ১৫ সেকেন্ড। তবে তার জন্য প্রস্তুতি নিতে হয় প্রচুর। সেজেগুজে টিকটক ভিডিও শুট করেন তিনি। এর পর সেটি ছেড়ে দেন সোশ্যাল সাইটে। মুহূর্তে তা ভাইরাল হয়।

ইন্টারনেটে হোলি হর্নের জনপ্রিয়তা আকাশছোঁয়া। তার অনুরাগীর সংখ্যা প্রায় ৬ লাখ। গত বছর টিকটকে একটি ভিডিও আপলোড করেছিলেন হর্ন, যার ভিউয়ার্স ৭ কোটি ৭২ লাখেরও বেশি। টিকটকে হর্নের প্রচুর ভিডিও রয়েছে, তার মধ্যে কোনোটিতে দেখা গেছে পপ গানে লিপ দিচ্ছেন হর্ন। কোথাও আবার তার নাচ মন কেড়েছে দর্শকের।

টিকটক অনেকের কাছে ছেলেমানুষি ব্যাপার হলেও মন দিয়ে কাজ করেন এই তারকা। তাই ব্রিটেনের সীমা ছাড়িয়ে তার জনপ্রিয়তা এখন বিশ্বজুড়ে। ব্রিটেনের একাধিক ব্র্যান্ড তার সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছে। বিজ্ঞাপনের সঙ্গেও যুক্ত রয়েছে হর্ন। প্রতি মাসে তার আয় ছুঁয়েছে এক লাখ। পৈতৃক ভিটে ছেড়ে এখন তিনি ওয়েস্ট সাসেক্সের এক অভিজাত পল্লীর বাসিন্দা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network