২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সুখবর নিয়ে আসছেন নায়িকা বিদ্যা সিনহা মিম

আপডেট: ডিসেম্বর ১১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। নাটক ও বড় পর্দা দাবিয়ে বেড়াচ্ছেন। পাশাপাশি কলকাতার ছবিতেও কাজ করে নিজের অভিনয় সত্তার জানান দিয়েছেন। বলা চলে ক্যারিয়ারের সবচেয়ে ব্যস্ততম সময় ব্যয় করছেন এই দর্শকনন্দিনী। নতুন বছরে ভক্তদের জন্য সুখবর নিয়ে আসছেন মিম। ২০২০ সালের ভালোবাসা দিবসে ‘পরাণ’ ও বছরের শেষের দিকে ‘ইত্তেফাক’ নিয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন তিনি। দুটি ছবিই দর্শকরা সাদরে গ্রহণ করবেন বলে আশাবাদী মিম।

ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া ‘পরাণ’ চলচ্চিত্রে মিমের বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা ইয়াশ রোহান ও শরিফুল রাজ। সিলেটসহ দেশের বিভিন্ন লোকেশনে রায়হান রাফির পরিচালনায় মিমের আরেক চলচ্চিত্র ‘ইত্তেফাক’র শুটিং চলছে। আগামী বছরের মার্চের মধ্যেই ছবিটির শুটিং শেষ হবে বলে জানান মিম। ছবিতে মিমের বিপরীতে অভিনয় করছেন নায়ক সিয়াম। ২০২০ সালেই ছবিটি মুক্তি পাবে বলে নিশ্চিত করেন তিনি। মিম লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে উঠে এসে হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network