২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তামিমকে নিয়ে বেশি চিন্তা করার কিছু নেই-মাশরাফি

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমার মনে হয় না তামিমকে নিয়ে বেশি চিন্তা করার কিছু আছে। গত বছরও তামিম বেশিরভাগ ম্যাচে এমন পারফরম্যান্সের ভেতর দিয়ে গিয়েছে, কিন্তু শেষ পর্যন্ত ম্যাচজয়ী নক কিন্তু ওরই ছিল। তামিম এটা বার বার প্রমাণ করে এসেছে। চলতি বছরের জুলাই মাসে ইংল্যান্ড বিশ্বকাপ শেষে সাকিব আল হাসান ছুটিতে থাকায় তামিমের নেতৃত্বে শ্রীলংকা সফরে গিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। বিশ্বকাপে ব্যর্থ তামিম শ্রীলংকাতেও ফর্মে ফিরতে পারেননি।

শ্রীলংকা সফর থেকে দেশে ফিরে তিন মাসের ছুটি নেন তামিম। এই সময়ে বাংলাদেশ ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট এবং আফগান-জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি মিলে পাঁচটি ম্যাচে অংশ নেয়। ঘরের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচগুলোতে ছিলেন না তামিম। সবশেষ ভারত সফরে খেলার কথা ছিল দেশসেরা এ ওপেনারের। কিন্তু সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ভারত সফরে যাননি তামিম। লম্বা সময় পর বিপিএলের মধ্য দিয়ে খেলায় ফিরেছেন তামিম।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network