২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কীর্তন‌খোলায় লঞ্চ~কা‌র্গোর মু‌খোমু‌খি সংঘর্ষে কা‌র্গোডু‌বি

আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রিশাল ব্যু‌রো: বরিশালে কীর্তনখোলা নদীতে একটি লঞ্চ ও মালবাহী কার্গোর মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে হাজী মোহাম্মদ টুটু মিয়া নামের কার্গোটি নদীতে ডুবে গেছে।

শনিবার (১৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে এখন পর্যন্ত বিস্তারিত আর কিছু জানা যায়নি।

শাহ‌রোখ ২ না‌মের ওই যাত্রীবা‌হি লঞ্চ‌টি বরগুনা থে‌কে ঢাকার উ‌দ্দে‌শ্যে যা‌চ্ছি‌লো। ঘটনাস্থ‌লে পূবালী ২ না‌মের এক‌টি লঞ্চ যাত্রী‌দের উদ্ধা‌রে ঘটনাস্থ‌লে র‌য়ে‌ছে।

বরিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার জানান,যাত্রীদের নিরাপদে উদ্ধার করা হচ্ছে এবং নিমজ্জিত কার্গোর স্টাফদের খোজ চালানো হচ্ছে তবে এখন পর্যন্ত নদীতে পড়ে নিখোজের কোন খবর পাওয়া যায়নি। এছাড়া লঞ্চ‌টির তলা ফে‌টে গে‌ছে।

এদিকে জানা গেছে কার্গোটি নিয়ম না মেনে নদীর বামদিকে চাপিয়ে চালাচ্ছিল চালক। অপরদিকে লঞ্চটি নদীতে বাক থাকা স‌ত্বেও বেপরোয়া গতিতে চালাচ্ছিল।

 

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network