২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীকে নিয়ে বরিশাল পুলিশের ওপেন হাউজ ডে

আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে নিয়ে ওপেন হাউস ডে অনুষ্ঠানের অভিযোগ উঠেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে। শুক্রবার কোতোয়ালি মডেল থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনারের পাশেই অতিথি মঞ্চে বসা ছিলেন সেই মাদক ব্যবসায়ী ও গডফাদার এনামুল হক বাহার।

এই ব্যবসায়ী বরিশাল সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর এবং গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এই মাদক ব্যবসায়ী ওপেন হাউস ডে’র মঞ্চে উপস্থিত হওয়ায় নানা প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সেখানে উপস্থিতরা।

অনেকেই জানিয়েছেন, যেখানে পুলিশ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নানা কথা বলছে সেখানে পুলিশ কমিশনারের পাশেই অতিথির আসনে বসে রয়েছে শীর্ষ মাদক ব্যবসায়ী। গোয়েন্দা সংস্থার এক তালিকায় এনামুল হক বাহারকে ফেনসিডিল ও হেরোইন বিক্রেতা হিসেবে চিহ্নিত করা হয়েছে এবং তাকে মাদকের গডফাদার হিসেবেও চিহ্নিত করা হয়েছে ওই তালিকায়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের এসি মো. রাসেলকে কল করা হলে তিনি বিস্তারিত জানেন না বলে উল্লেখ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network