২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর এক বিশেষ সভা

আপডেট: ডিসেম্বর ১৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শুক্রবার দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর আয়োজনে বরিশাল ক্লাব, বরিশালে এক বিশেষ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন মাননীয় মেয়র, বরিশাল সিটি কর্পোরেশন এবং দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। উক্ত সভা পরিচালনা করেন এফ বি সি সি আই ও দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দিন আব্দুল্লাহ।
সভায় বরিশাল বিভাগের সকল জেলার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রির সভাপতি, সিনিয়র সহ সভাপতি ও চেম্বারের প্রতিনিধিবৃন্দের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে বরিশাল বিভাগীয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি প্রতিষ্ঠার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় সকল জেলার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রতিনিধিবৃন্দদের পক্ষ থেকে এই সময় উপযোগী, উদ্ভাবনী উদ্যোগ নেওয়ার জন্য মেয়র, বরিশাল সিটি কর্পোরেশন ও দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক জনাব সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও এফ বি সি সি আই এর পরিচালক ও দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক জনাব সেরনিয়াবাত মঈন উদ্দিন আব্দুল্লাহ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সভায় এফ বি সি সি আই ও বি সি সি আই এর পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দিন আব্দুল্লাহ উল্লেখ করেন “বরিশাল বিভাগকে আগামীর বাংলাদেশের জন্য (ভিশন-২০৪১) প্রস্তুত করণের জন্য এবং বরিশাল বিভাগকে একক ভাবে একটি ব্যবসায়িক কেন্দ্র হিসেবে প্রতিষ্ঠা করার জন্যই বিভাগীয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি”।
এখানে উল্লেখ্য যে, সভার শুরুতেই মেয়র, বরিশাল সিটি কর্পোরেশন ও দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ দি বরিশাল চেম্বার অব কমার্স এর নতুন লোগো উন্মোচন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network