২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নুসরাতের নাচের ভিডিও ভাইরাল

আপডেট: ডিসেম্বর ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় তারকা নুসরাত জাহানের একটি নাচ সম্প্রতি ভাইরাল হয়েছে। জনপ্রিয় হিন্দি গান– ‘ইয়াদ পিয়া কি আনে লাগে’র সঙ্গে জমিয়ে নাচলেন অভিনেত্রী? ম্প্রতি নুসরাতের একটি ফ্যান ক্লাবের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীর একটি নাচের ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, কালো জিন্স ও কালো রঙের ক্রপ টপ পড়ে নাচছেন এ অভিনেত্রী। মেকআপ ছাড়াই অভিনেত্রী-সাংসদ নুসরাতকে অন্য রকম লাগছিল।

দেখে বোঝার উপায় নেই কিছু দিন আগেই অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। নুসরাত ভক্তরা সেই নাচের ভিডিও দেখে প্রশংসায় ফেটে পড়েছেন। কেউ লিখেছেন, আগুন জ্বালিয়ে দিয়েছ। আবার কেউ কমেন্ট করেছেন, এই ভাবে বুকে ঝড় তোলার অধিকার তোমার নেই নুসরাত! নাচতে বেশ ভালোই বাসেন অভিনেত্রী। মাঝেমধ্যেই টিকটকে শেয়ার করেন নাচের ভিডিও।

গত মাসে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নুসরাতকে। একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেয়ায় অসুস্থ হয়ে পড়েন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত। সম্ভবত ঘুমের ওষুধ খেয়েছিলেন তিনি। প্রাথমিকভাবে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করেছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network