২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ববিতে দুমকী উপজেলা ছাত্রকল্যান সমিতির সভাপতি বায়েজীদ-সম্পাদক লিনা

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

তরিকুল ইসলাম// বরিশাল বিশ্ববিদ্যালয়ে(ববি) দুমকী উপজেলা ছাত্রকল্যান এসোসিয়েশনের পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছে । সভাপতি হয়েছেন আইন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাইফুল্লাহ আল বায়েজীদ এবং সাধারন সম্পাদক লোকপ্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আফরোজা আক্তার লিনা। গত ১৫ই ডিসেম্বর বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুমকী উপজেলার সকল শিক্ষার্থীদের অংশগ্রহনে সাধারন ভোটের মাধ্যমে এই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয় ।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে সভাপতি সাইফুল্লাহ আল বায়েজীদ বলেন, “দুমকী উপজেলা ছাত্রকল্যান এসোসিয়েশন নতুন একটি প্লাটফর্ম। তবে আমি মনে করি, এটি দুমকী উপজেলার শিক্ষার্থীদের সহযোগীতা নিশ্চিত করার পাশাপাশি সবার মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি করবে। এছাড়া আসন্ন ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী দুমকী উপজেলার শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের পাশে থাকবো আমরা। ” সাধারন সম্পাদক আফরোজা আক্তার লিনা বলেন, “বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে অধ্যয়নরত শিক্ষা এবং কৃষি সমৃদ্ধ দুমকী উপজেলার সকল শিক্ষার্থীদেরকে উক্ত সংগঠন বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করে দৃঢ় বন্ধনে আবদ্ধ রাখবে।”

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network