২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় স্কুল ছাত্রীকে উত্যাক্ত ও শ্লীলতাহানীর মামলা : সহপাঠি গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

জি.এম রিপন,বানারীপাড়া থেকে
বানারীপাড়ায় স্কুল ছাত্রীকে উত্যাক্ত ও শ্লীলতাহানী করার এক মাস পর তার সহপাঠি সাকিবকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ভিকটিম বাদী হয়ে তার সহপাঠি চাখার ফজলুল হক ইনস্টিটিউশনের দশম শ্রেণীর ছাত্র সাকিব হোসেনকে আসামী করে বানারীপাড়া থানায় এ দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল এ মামলাটি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহনের জন্য এস.আই আসাদুজ্জামানকে নির্দেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা এস.আই আসাদুজ্জামান ওই রাতেই চাখার এলাকা থেকে সাকিবকে গ্রেফতার করেন। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামী সাকিবকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আসাদুজ্জামান জানান।
এ বিষয়ে মামলা ও থানা সূত্রে জানা গেছে, চাখার সাবরেজিষ্ট্রি অফিসের দলিল লেখক (মুহুরী) সান্টু সরদারের ছেলে ও ফজলুল হক ইনস্টিটিউশনের দশম শ্রেণীর ছাত্র মো. সাকিব হোসেন তার পাশর্^বর্তী চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৫)কে দীর্ঘ দিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে উত্যাক্ত করে আসার পাশাপাশি সে ১৪ নভেম্বর দুপুরে ভিকটিমের বসত ঘরে প্রবেশ করে তাকে শ্লীলতাহানী করে।
এ বিষয়ে ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ জানান, সোমবার ওই ঘটনায় দায়ের করা মামলার এক মাত্র আসামী সাকিব হোসেনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে থানা হাজতে থাকা অবস্থায় শ্লীলতাহানীর অভিযোগ অশি^কার করে চাখার ফজলুল হক ইনস্টিটিউশনের দশম শ্রেণীর ছাত্র মো. সাকিব হোসেন জানান, দীর্ঘ দিন ধরে তার সহপাঠি চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলে আসছিল। এনিয়ে অনেক দিন ধরে তাদের দুই পরীবারের মধ্যে কথার কাটাকাটি চলে আসছিল। এরই জের ধরে সোমবার তার বিরুদ্ধে থানায় শ্লীলতাহানীর মামলা দায়ের করা হয়েছে বলে সাকিব ও তার বাবা সান্টু সরদার জানিয়েছেন। এবিষয়ে থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল যুগান্তরকে বলেন, ভিকটিম তার কাছে অভিযোগ করেছেন, আসামী সাকিব তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। সে তার ওই প্রস্তাবে রাজি না হওয়ার কারণে সাকিব তাকে শ্লীলতাহানী করে। অপরদিকে গ্রেফতারকৃত আসামী সাকিবও তাদের কাছে ভিকটিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলে আসার কথা দাবী করেছে। তিনি পুরো বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করবেন বলেও জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network