২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং, মঙ্গলবার

 

পরিমণির হট ছবি ভাইরাল

আপডেট: ডিসেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ফেসবুকে পোস্ট করা ঢালিউড অভিনেত্রী পরীমণির এক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটিতে বেশ আবেদনময়ী ভঙ্গিতে পোজ দিয়েছেন তিনি। পিঠখোলা পোশাক পরে ছবিটি তুলেছেন তিনি। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিসিয়াল পেজেও ওই ছবি পোস্ট করেছেন তিনি।

পরীর ভেরিফাইড ফেসবুক পেজে ছবিটি প্রকাশের পর এ পর্যন্ত লাখ খানেকেরও বেশি লাইক পড়েছে। তার ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৮৮ লাখ। অন্যদিকে, পরীর ফেসবুক আইডিতে পোস্ট করা ছবিতে লাইক ছাড়িয়েছে আট হাজার। সেখানে তাকে ফলো করছেন সাড়ে ৫ লাখ জন। ছবিটিতে ভালো-মন্দ মিলিয়ে হাজার-হাজার মন্তব্য করেছেন। অনেকে খুবই কটু মন্তব্য করলেও সেসবকে পাত্তা দেন না পরিমণি।

এর আগেও খুবই হট ছবি পোস্ট করে বিতর্কের ঝড় তুলেছিলেন পরিমণি। ইদানিং তিনি প্রায়ই হট ছবি পোস্ট করছেন। ফলে ভক্তরাও তাকে এবার পরের সিনেমায় সম্পূর্ণ নতুন রুপেই দেখার অপেক্ষায় রয়েছেন হয়তো। অভিষেক ছবি মুক্তির আগে ২৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন পরীমণি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয়েছিল তার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে অভিনয় করে যাচ্ছেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network