১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে দেশী ব্রান্ড “হিমায়িত তরল গরুর দুধের” মোড়ক উন্মোচন

আপডেট: ডিসেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

দেশীয় পন্য স্বাদে মানে অনন্য এই শ্লোগান কে সামনে রেখে বরিশালে স্থানীয় ভাবে উৎপাদিত বিভিন্ন ব্র্যান্ডের দেশীয় কৃষি পন্যের মধ্যে অন্যতম পন্য হল হিমায়িত তরল দুধ। দাতা সংস্থা ইউএসএআইডি এর সহযোগীতায় প্রান্তজন এ্যাগ্রো ইন্টারপ্রাইজ এই প্যাকেটজাতকৃত হিমায়িত তরল দুধ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করেন। ১৯ ডিসেম্বর ২০১৯ ইং তারিখ রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় সেলিব্রেশন পয়েন্ট বরিশাল এ এই দেশীয় পন্যের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক শিল্প নগরী বরিশাল এর উপ ব্যাবস্থাপক জনাব মো. জালিস মাহমুদ, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডঃ সৈয়দ হাবিবুর রহমান সভাপতি, মানবাধিকার জোট বরিশাল, রনজিৎ দত্ত সম্পাদক ক্যাব বরিশাল, রান এর নিবাহী পরিচালক রফিকুল আলম, বিলকিছ আহম্মেদ, সাংবাদিক স্বপন খন্দকার, ম্যাপ এর নিবাহী পরিচালক শুভংকর চক্রবতি, সাংবাদিক আলী জসিম, মানবাধিকার কমী মোঃ শাহাবুদ্দিন, সভাপতি, বরিশাল উমেন চেম্বার অব কমাস, রেবেকা সুলতানা, সাধারন সম্পাদক, ডিস্ট্রিক উমেন বিজনেছ ফোরাম, ইব্রাহিম হামিদ মাছুম, পলাশ কুমার প্রমুখ।
পরিচিতি সভার সভাপত্বিত্ত করেন প্রান্তজন এ্যাগ্রো ইন্টারপ্রাইজ এর স্বত্বাধীকার জনাব এস এম তৌহিদুল ইসলাম শাহজাদা।

এছাড়া এ পরিচিতি অনুষ্ঠানে বিভিন্ন সুশীল সমাজ, ব্যবসায়ী, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, বরিশাল চেম্বার অব কর্মাস, বরিশাল উইমেন্স চেম্বার অব কর্মাস, সরকারী- বেসরকারী ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। অতিথিবৃন্দরা লাল ফিতা খুলে দেশীয় পন্য “তরল দুধ” এর মোড়ক উম্মোচন করেন।
বক্তারা দেশী ব্র্যান্ডের পন্যের ব্যবহারের উপর গুরুত্বারোপ করে আরো বলেন যে, স্থানীয়ভাবে প্রক্রিয়াজাত এ সকল পন্যের গুনগত মান নিশ্চিত করা হয়। স্বাদ ও মান অক্ষুন্ন রেখে প্যাকেটজাত এ সকল পন্য বাজারজাত করনে ও ব্যবহারে সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।
এছাড়া প্রান্তজনের দেশী ব্রান্ডের দেশী পন্য ভোক্তাগনের আস্থা অর্জনে কাজ করার জন্য প্রতিষ্ঠানের কতৃর্পক্ষকে ধন্যবাদ জানান আগত অতিথিবৃন্দ এবং ভবিষ্যতে দেশীয় পন্য আরো বিস্তার লাভ করবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network