২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালতলীতে স্বামীর লিঙ্গ কর্তন

আপডেট: ডিসেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার তালতলীতে স্ত্রীর সাথে মনোমালিন্যের জের ধরে  স্বামী মাহাতাব হোসেনের (৩২) লিঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী আয়েশা বেগম। বৃহস্পতিবার   গভীর রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নলবুনিয়া আগাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।স্বজনরা তাকে উদ্বার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন।

জানাগেছে উপজেলার নলবুনিয়া আগাপাড়া গ্রামের আবদুল গনি তালুকদারের ছেলে মাহাতাব হোসেন নলবুনিয়া আগাপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক । বর্তমানে মাহাতাব হোসেন কে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহাতাবের পরিবার সূত্রে জানা যায় স্ত্রী আয়েশা র খালার ছেলের সাথে পরকীয়ার থাকার বিষয়ে মনোমালিন্যের জের ধরে রাতে স্ত্রী আয়েশা বেগম স্বামী মাহতাবের লিঙ্গ কেটে দিয়েছেন।। বুধবার রাতে স্বামী ঘুমিয়ে পড়লে ধারালো চাকু দিয়ে তার লিঙ্গ কর্তন করেন স্ত্রী আয়েশা । লিঙ্গ কেটে দিয়ে রাতেই পালিয়ে যায় সে।

এবিষয়ে স্ত্রী আয়েশা বেগম মুঠো ফোনে অভিযোগ অস্বীকার করে বলেন তার নিজের লিঙ্গ নিজে কেটেছে ।তিনি আরো বলেন আমার স্বামীর পরকীয়া থাকার বিষয়ে আমি জেনে গেলে আমাকে রাতে মারধর করে তাড়িয়ে দিয়েছে।

তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network