২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরিশাল প্রেসক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন

আপডেট: ডিসেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

রাজাকারের তালিকা স্থগিত করায়

শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. তপন কুমার চক্রবর্তী, প্রয়াত সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মিহিল লাল দত্ত, শহীদ এ্যাড. সুধীর কুমার চক্রবর্তীর স্ত্রী উষা রানী চক্রবর্তী, বরিশালের বিশিষ্ট ব্যাংকার প্রয়াত জগদীশ চক্রবর্তী, পূর্ব রহমতপুর গ্রামের শহীদ নকুল চন্দ্র পালের পুত্র বিমল কৃষ্ণ পাল, বরিশাল প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ১৫ আগষ্টে শাহাদাৎ বরণকারী শহীদ সেরনিয়াবাদের পিতা ও শহীদ আবদুর রব সেরনিয়াবাতের বড় ভাই আবদুল হাই সেরনিয়াবাত সহ মুক্তিযোদ্ধাদের পক্ষের বেশ কিছু ব্যাক্তির নাম সদ্য ঘোষিত রাজাকারের তালিকায় অন্তর্ভুক্ত কারায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রকাশিত তালিকা সংশোধন পূর্বক নতুন করে রাজাকারের তালিকা ও মুক্তিযোদ্ধাদের তালিকায় প্রকাশিত রাজাকারদের নাম বাদ দিয়ে নতুন তালিকা প্রকাশের দাবী জানানো হয়েছে।
গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম. মোজ্জম্মেল হক এমপি প্রকাশিত রাজাকারের তালিকা স্থগিত রাখার নির্দেশ দেয়ায় তাদেরকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ও কার্য নিবার্হী পরিষদসহ সকল সদস্যবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network