২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বামীকে নিয়ে যা বললেন রানী

আপডেট: ডিসেম্বর ১৯, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর মা হন রানী মুখার্জি। মা হওয়ার পর অব্যাহত রেখেছেন অভিনয়। তবে মেয়ে ও সংসার সামলে তবেই শুটিং ফ্লোরে আসছেন রানী। তবে মেয়েকে বড় করতে স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে বোঝাপড়া কেমন, এমন প্রশ্নের মুখোমুখি হয় রানী। আর এ নিয়ে এবার অনেক কথাই জানিয়েছেন রানী। সম্প্রতি নেহা ধুপিয়ার টকশো, নো ফিল্টার নেহায় হাজির হন রানী।

সেখানে রানী জানান, আদিরাকে বড় করার স্বামী আদিত্যের সঙ্গে মতবিরোধ হয় তার। যখন কোনো বাবা, মা তাদের সন্তানকে বড় করেন, তখন তাদের মধ্যে মতের অমিল হওয়া খুব স্বাভাবিক বলেও মনে করেন মর্দানি অভিনেত্রী।

রানী আরও জানান, আদিরা যেন বাস্তব পৃথিবীর সঙ্গে নিজেকে মানিয়ে নেয়, সে জন্য সবসময় তিনি নজর রাখেন। এ ছাড়া পুরুষের সঙ্গে তার যেকোনো তফাৎ তা মেয়েকে বোঝাতে শুরু করেন তিনি। প্রসঙ্গত আদিরাকে ক্যামেরার সামনে আনতে চান না রানী ও আদিত্য চোপড়া। আদিরা যাতে আর পাঁচজন সাধারণ শিশুর মতো বড় হয়, সে বিষয়ে সবসময় তারা নজর রাখেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network