২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লা ‘র অভিনন্দন

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইতিহাস, ঐতিহ্য ও উন্নয়নেের ধারক বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ররহমানের কন্যা, প্রধানমন্ত্রী, মানবতার মা জননেত্রী শেখ হাসিনা নবম বারের মতো সভাপতি এবং ওবায়দুল কাদের দ্বিতীয় বারের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ, জাতি সর্বোপরি সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্যে আমাদের একসাথে কাজ করতে হবে। বিবৃতিতে তিনি বলেন, দেশ ও সংগঠনের নেতৃত্বে যতোদিন শেখ হাসিনা থাকবেন ততোদিন সব নিরাপদ ও গতিশীল থাকবে। বিবৃতিতে মেয়র সাদিক আবদুল্লাহ শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network