১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

ইতালির নাপলিতে বরিশাল বিভাগ সমিতির আয়োজনে মহান বিজয় দিবস পালিত

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ইতালির নাপলিতে বরিশাল বিভাগ সমিতির আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়েছে। ২১ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় নাপলির পালমা কাম্পানিয়ার একটি হলরুমে
এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।বিশিষ্ট ব্যবসায়ী ও বরিশাল বিভাগ সমিতি নাপলীর সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজান জোমাদ্দারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালির বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট অত্যাভিয়ানো নাপ্পি। এ সময় বিশেষ অতিথি বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব দাদা সেলিম,আক্তার শরিফ, জামাল খন্দকার, ইসমাইল হোসেন,মনিরুজ্জামান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল বিভাগ সমিতির সহ সাধারণ সম্পাদক ইলিয়াস খান,আলম রানা,সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বেপারী, জাকির হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, এস্কান্দার হোসেন, আইন বিষয়ক সম্পাদক মনির খান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ রুম্মান। জাতীয় সংগীত পরিবেশন ও মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি এক মিনিট নিরবতা পালন করা হয়।স্বাধীনতা যুদ্ধে যারা নিহত হয়েছেন এবং যুদ্ধপরবর্তী যারা মারা গেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে এবং যেসব বীর সৈনিকরা বেচেঁ আছেন তাদের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওঃনজরুল ইসলাম।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network