২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বুবলীর বিয়ে এখন লাখ টাকার প্রশ্ন

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শবনম বুবলীর ক্যারিয়ারে বৃহস্পতি চলছে। এ পর্যন্ত ১১টি ছবিতে অভিনয় করেছেন, যার বেশিরভাগই হিট হয়েছে। কোনো কোনো ছবি তো বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। এই সবকটি ছবিতে বুবলীর নায়ক ছিলেন সুপারস্টার শাকিব খান। এ নিয়ে অনেকে তাকে টিপ্পনিও কেটেছে। সিনেমাপাড়ায় বলাবলি হয় যে, শাকিবের কল্যাণেই বুবলী এত জনপ্রিয়।

তবে এসব সমালোচনা থোরাই গোনায় নেন বুবলী। শুরু থেকেই বলে আসছিলেন, ভালো গল্প পেলে অন্য নায়কের সঙ্গেও তার অভিনয় করতে আপত্তি নেই। যেই কথা সেই কাজ। এবার প্রথমবারের মতো শাকিববৃত্ত থেকে বেরিয়ে এলেন এই সুদর্শনী। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে বুবলীর নায়ক নিরব। ছবির শুটিং প্রায় ৬০ শতাংশ শেষ হয়েছে। পাশাপাশি শুটিং করছেন শাকিব খানের বিপরীতে ‘বীর’ ছবিতে।

শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়েছে বলে গুঞ্জন রয়েছে। এ বিষয়ে বুবলী বলেন, আমাদের ইন্ডাস্ট্রি একটি আজব জায়গা। পর পর একসঙ্গে কাজ করলে প্রেমের সম্পর্ক, না করলে সম্পর্ক অবনতি। শাকিব খানের নতুন ছবিই তো এখনও ঘোষণা হয়নি। সুতরাং আগে থেকে বলব কীভাবে? তবে আমাদের চলচ্চিত্রে অনেক কিছুই শোনা যায়। বীর ছবিতে আমি থাকছি না, গত এক বছর ধরে এমন খবরও শুনেছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network