২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মমতার সঙ্গে নায়িকা নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে উত্তাল পশ্চিমবঙ্গ ও উত্তরপ্রদেশসহ বেশ কয়েকটি রাজ্য। এই আইন বাতিলের দাবিতে রাজপথে নেমে এসেছেন শিক্ষার্থী-শিক্ষক-চলচ্চিত্র অঙ্গনের প্রতিনিধিরা। একপেশে এই আইন প্রত্যাহারের দাবিতে শুরু থেকেই সরব পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার সঙ্গে একমত টালিউডের দুই শীর্ষ নায়িকা নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী।

সম্প্রতি এই আইন বাতিলের দাবিতে যাদবপুর আট বি বাসস্ট্যান্ড থেকে ভবানীপুরে যদুবাবুর বাজার পর্যন্ত র্যা লি করেন মমতা। এ সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের এক পাশে ছিলেন মিমি চক্রবর্তী, অন্য পাশে নুসরাত জাহান। তৃণমূলের হয়ে পশ্চিমসঙ্গের এই এমপি মমতার পাশে থেকে নাগরিকত্ব বিল বাতিলের দাবিতে সোচ্চার রয়েছেন।

যদিও অভিনেত্রী দাবি করেছিলেন, রাতে বিলের বিরুদ্ধে ভোট দেন তিনি। এ ঘটনার পর মিমি ও নুসরাতের সংসদীয় ভূমিকা নিয়ে প্রশ্নও ওঠে। তবে সমালোচনাকে পেছনে ফেলে র্যা লিতে সরব উপস্থিতি লক্ষ্য করা গেছে নুসরাত-মিমিকে।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network