২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

মিমি চক্রবর্তী দলীয় কার্যালয়ে ক্যারাম খেলে সামাজিকমাধ্যমে ভাইরাল

আপডেট: ডিসেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও পার্লামেন্ট সদস্য মিমি চক্রবর্তী এবার দলীয় কার্যালয়ে ক্যারাম খেলে সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছেন। শনিবার তার ফেসবুকে দেয়া পোস্টে দেখা গেছে, দলীয় কার্যালয়ে সহকর্মীদের সঙ্গে জমিয়ে ক্যারাম খেলছেন তিনি।

যাদবপুরের পার্লামেন্ট সদস্য মিমি চক্রবর্তী ক্যাপশনে লিখেছেন, গতকাল আমার কার্যালয় থেকে ফেরার সময় ক্যারাম খেলার মুহূর্তে। এর পর থেকেই বিতর্কের শুরু। মিমি কেন দলীয় কার্যালয়ে ক্যারাম খেলেছেন; তা নিয়ে প্রশ্ন তোলেন সামাজিকমাধ্যম ব্যবহারকারীদের একটা অংশ। এতে মিমির ওই পোস্ট ভরে যায় নানা বিরূপ মন্তব্যে।

কেউ আবার লিখেছেন, কার্যালয়ে যাওয়ার ভিডিও আছে, ওখানে কাজের কোনও ভিডিও নেই! রাজনীতি খেলা নয়। একটু মানুষের দিকেও তাকান। যদিও অনেকেই মিমির স্বপক্ষে প্রশ্ন রেখেছেন, সাংসদ বলে কি ক্যারাম খেলার অধিকারও নেই’?

একজন লিখেছেন, উনি সেলিব্রিটি বলেই কি ওঁকে নিয়ে এত খারাপ মন্তব্য। এত ঘৃণা কেন? উনি একজন অভিনেত্রী। এখন সাংসদ হয়ে মানুষের মাঝে থেকে কাজ করতে চাইছেন। তাতেও খারাপ কথা বলে যাচ্ছেন তাঁকে! মিমিকে উদ্দেশ্য করে তিনি বলেন, মিমিদি যে যা বলছে বলুক কান দিয়ো না। বাদ দাও। তুমি তোমার মতো কাজ করে যাও।

আর একজন লিখেছেন, দিনের শেষে তিনি একজন মানুষ। তারও ইচ্ছা হয় ক্যারাম খেলার। আর একজনের বক্তব্য, এভাবেই কাজ করে যাও আর জনসংযোগ চালিয়ে যাও। কারও কথায় কান দিও না। আর কোনও প্রচারে পা দিও না। আপনার অগ্রগতি কেউ রুখতে পারবে না। তোমার রাজনৈতিক ক্ষেত্রের প্রভূত সাফল্য কামনা করি।

আরও
  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network