২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মিমি চক্রবর্তী দলীয় কার্যালয়ে ক্যারাম খেলে সামাজিকমাধ্যমে ভাইরাল

আপডেট: ডিসেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও পার্লামেন্ট সদস্য মিমি চক্রবর্তী এবার দলীয় কার্যালয়ে ক্যারাম খেলে সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছেন। শনিবার তার ফেসবুকে দেয়া পোস্টে দেখা গেছে, দলীয় কার্যালয়ে সহকর্মীদের সঙ্গে জমিয়ে ক্যারাম খেলছেন তিনি।

যাদবপুরের পার্লামেন্ট সদস্য মিমি চক্রবর্তী ক্যাপশনে লিখেছেন, গতকাল আমার কার্যালয় থেকে ফেরার সময় ক্যারাম খেলার মুহূর্তে। এর পর থেকেই বিতর্কের শুরু। মিমি কেন দলীয় কার্যালয়ে ক্যারাম খেলেছেন; তা নিয়ে প্রশ্ন তোলেন সামাজিকমাধ্যম ব্যবহারকারীদের একটা অংশ। এতে মিমির ওই পোস্ট ভরে যায় নানা বিরূপ মন্তব্যে।

কেউ আবার লিখেছেন, কার্যালয়ে যাওয়ার ভিডিও আছে, ওখানে কাজের কোনও ভিডিও নেই! রাজনীতি খেলা নয়। একটু মানুষের দিকেও তাকান। যদিও অনেকেই মিমির স্বপক্ষে প্রশ্ন রেখেছেন, সাংসদ বলে কি ক্যারাম খেলার অধিকারও নেই’?

একজন লিখেছেন, উনি সেলিব্রিটি বলেই কি ওঁকে নিয়ে এত খারাপ মন্তব্য। এত ঘৃণা কেন? উনি একজন অভিনেত্রী। এখন সাংসদ হয়ে মানুষের মাঝে থেকে কাজ করতে চাইছেন। তাতেও খারাপ কথা বলে যাচ্ছেন তাঁকে! মিমিকে উদ্দেশ্য করে তিনি বলেন, মিমিদি যে যা বলছে বলুক কান দিয়ো না। বাদ দাও। তুমি তোমার মতো কাজ করে যাও।

আর একজন লিখেছেন, দিনের শেষে তিনি একজন মানুষ। তারও ইচ্ছা হয় ক্যারাম খেলার। আর একজনের বক্তব্য, এভাবেই কাজ করে যাও আর জনসংযোগ চালিয়ে যাও। কারও কথায় কান দিও না। আর কোনও প্রচারে পা দিও না। আপনার অগ্রগতি কেউ রুখতে পারবে না। তোমার রাজনৈতিক ক্ষেত্রের প্রভূত সাফল্য কামনা করি।

আরও
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network