২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে নিপীড়ন : গ্রেফতার ৫

আপডেট: ডিসেম্বর ২৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করেছে পুলিশ। রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। সোমবার মামলার পর গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার গভীর রাতে উপজেলার শশীদল গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া এলাকার এক নারী স্বামীকে নিয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাল্লা গ্রামে বাবার বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।

রাত গভীর হয়ে যাওয়ায় চা দোকানি নাসির দম্পতিকে রাতে তার বাড়িতে বিশ্রাম নিয়ে যেতে প্রস্তাব দেয়। দম্পতি তাতে রাজি হয়ে যান। বাড়িতে নিয়ে গিয়ে নাসির তাদের আপ্যায়নও করেন। রাত গভীর হলে কয়েকজন সহযোগী নিয়ে নাসির ওই নারীর স্বামীর হাত-পা বেঁধে ফেলেন।

এর পর স্ত্রীকে বাড়ির পাশে একটি জমিতে নেয়া হয়। সেখানে তাকে গণধর্ষণের প্রস্তুতি নেয়া হয়। এ সময় লাবু মিয়া নামে একজন তাকে নিপীড়নও করেন।

পরে প্রথমে স্বামী চিৎকার করলে সঙ্গে স্ত্রীও চিৎকার করতে থাকেন। এ সময় এলাকার লোকজন এগিয়ে এলে ধর্ষকচক্র পালিয়ে যায়। রোববার দুপুরে ওই দম্পত্তি থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ অভিযান শুরু করে। রাতে এ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়।

ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, এ ঘটনায় শশীদল গ্রামের অভিযুক্ত চা দোকানি নাসির, লাবু, নজরুল ইসলাম, সাদ্দাম হোসেন ও জমির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network