১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

 

ববিতে সমাজবিজ্ঞান ছাত্রকল্যাণ সমিতির যাত্রা শুরু

আপডেট: ডিসেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে(ববি) সমাজবিজ্ঞান ছাত্রকল্যাণ সমিতির যাত্রা শুরু হয়েছে। সোমবার(২৩ ডিসেম্বর) উৎসবমুখর পরিবেশে নির্বাচনের মাধ্যমে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

এতে ভিপি(সহ সভাপতি) নির্বাচিত হয়েছে সমাজবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী আলীম সালেহী এবং চতুর্থ বর্ষের শিক্ষার্থী মুহাইমিনুল ইসলাম জিএস(সাধারণ সম্পাদক) নির্বাচিত হয়েছে। এছাড়া গঠনতন্ত্র অনুযায়ী পদাধিকার বলে সমিতির সভাপতির দায়িত্ব পালন করবেন বিভাগের চেয়ারম্যান ড. তারেক মাহমুদ আবীর এবং কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন বিভাগের ছাত্র উপদেষ্টা নাহিদা সুলতানা।

সোমবার(২৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোটগ্রহণ শেষে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন বিভাগের সহকারী অধ্যাপক নির্বাচন কমিশনার ওহিদুর জামান।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-
এজিএস(সহ সাধারণ সম্পাদক) মোঃ সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হাসান, প্রচার ও দপ্তর সম্পাদক সৈয়দ মোস্তাকিম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ নেওয়াজ শরীফ, সাংস্কৃতিক সম্পাদক-মারিয়া আফরিন চাঁদনী।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যপদে রয়েছে- নাইমুল হক সুমন, আনিকা জেরিন শিফা, নাঈম শেখ, রূপা খাতুন, মোঃ মুসফিক আলম রাফি, মোঃ মুকিত হোসেন।

সমাজবিজ্ঞান ছাত্রকল্যাণ সমিতির নির্বাচন কমিশনার ওহিদুর জামান দৈনিক অধিকারকে বলেন, ‘বিভাগের মধ্যে যাতে দূরত্ব না বাড়ে, বিভক্তি না হয়, যাতে সৌহার্দ্য বাড়ে সেজন্যই মূলত এই সংগঠন। সহ শিক্ষা কার্যক্রমকে আরও সহজ ও সাবলীল করতে এই সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network