১৭ই জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

ববি প্রেস ক্লাবকে ববি কর্মচারী কল্যাণ পরিষদের শুভেচ্ছা

আপডেট: ডিসেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

 

বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব (ববিপ্রেক) এর নবগঠিত কমিটি কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মচারী (১১-১৬গ্রেড) কল্যাণ পরিষদ। সোমবার (২৩/১২/১৯) দুপুরে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে ববিপ্রেক সদস্যদের শুভেচ্ছা জানায় কল্যাণ পরিষদের সভাপতি – সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় কল্যাণ পরিষদের সভাপতি বনী আমীন বলেন, বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন ধরে সাংবাদিকতার সঙ্গে জড়িত শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত প্রেসক্লাব নেতৃবৃন্দকে আমরা শুভেচ্ছা জানাই। আশা থাকবে তাদের কর্মের মাধ্যমে আমাদের চাহিদা – দুর্দশার কথা যথাযথ কর্তৃপক্ষের নজরে আসবে।

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সমন্বয়ে একটি সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে।গত রোববার (২২/১২/১৯) বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যয়নরত সাংবাদিকদের এক সাধারণ সভায় “বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব ” নামে সংগঠন প্রতিষ্ঠার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়। পরবর্তীতে উপস্থিত সাংবাদিকদের কন্ঠভোটে সংগঠনটির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির আহবায়ক – সুমাইয়া আখতার তারিন (দৈনিক কালের কন্ঠ)

যুগ্ম আহবায়কবৃন্দ, মোঃ খায়রুল ইসলাম সোহাগ (দৈনিক সময়ের খবর)
মোঃ মাহবুব হোসেন (দৈনিক সকালের বার্তা)
কাজী হাফিজুর রহমান (দৈনিক দখিনের সময়)
মোঃ রনি হাওলাদার (দৈনিক দখিনের কাগজ)

সদস্যরা হলেন, মোঃ আশরাফুজ্জামান শেখ (দৈনিক কালের ছবি) জয়নাল আবেদীন (দৈনিক খোলা কাগজ)
মোঃ তরিকুল ইসলাম (বিডি ক্রাইম টুয়েন্টি ফোর)
মোঃ আজম খাঁন আবির (রাইজিং বিডি) সানজিদা ইসলাম জুঁই (রিপোর্ট ৭১)
মেহেদী মিশাদ (সংবাদ দর্পণ)
সাইফুল ইসলাম সাব্বির (রূপালী বার্তা)

উক্ত কমিটি আগামী দুই মাসের (৬০ দিন) মধ্যে গঠনতন্ত্র প্রস্তুত, উপদেষ্টা পরিষদ গঠন ও নির্বাচন কমিশন গঠন করে কার্যকরী কমিটি ২০২০ এর নির্বাচন আয়োজন করবে। এছাড়া নির্বাচন কমিশন গঠনের আগ পর্যন্ত সম্মানিত সদস্য জয়নাল আবেদীন দপ্তরের দায়িত্ব ও মোঃ তরিকুল ইসলাম প্রচার ও প্রকাশনার দায়িত্ব পালন করবে এ মর্মে উপস্থিত সকলে একমত পোষণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network