২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশাল প্রেসক্লাব সভাপতি মানবেন্দ্র বটব্যাল-সম্পাদক এসএম জাকির হোসেন

আপডেট: ডিসেম্বর ২৪, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে সাবেক সভাপতি এ্যাড. মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন নির্বাচিত হয়েছে। সভাপতি পদে এ্যাড. মানবেন্দ্র বটব্যাল ৭৩টি ভোটের মধ্যে ৪৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি এ্যাড. এসএম ইকবাল পেয়েছেন ৩০ ভোট।

সাধারণ সম্পাদক পদে এসএম জাকির হোসেন পেয়েছেন ৫০ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দি মুরাদ আহমেদ পেয়েছেন ২৩ ভোট।

নির্বাচনে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী আল মামুন ও অধ্যক্ষ তপংকর চক্রবর্তী। তারা যথাক্রমে ৫১ ও ৪১ ভোট পেয়েছেন। তাদের নিকটতম প্রার্থী গোপাল সরকার ও সৈয়দ দুলাল পেয়েছেন ২৮ ও ২৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে বিপুল ভোটে জয় লাভ করেছেন মোশারফ হোসেন। তিনি ৪৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জিয়া শাহীন পেয়েছেন ২৪ ভোট।

পাঠাগার সম্পাদক পদে জয়লাভ করেছেন প্রথমবারের মত নির্বাচন করা খান রুবেল। তিনি ৩৯ ভোট পেয়ে নির্বাচনে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী  এম মিরাজ পেয়েছেন ৩৪ ভোট। খান রুবেলসহ ৩ জন প্রার্থী এসএম ইকবাল-মুরাদ আহমেদ প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন। পাশাপাশি মানবেন্দ্র বটব্যাল-এসএম জাকির হোসেন প্যানেলের ১৩ জন জয় লাভ করেছেন।

তরুনদের মধ্যে আরো জয় লাভ করেছেন ক্রীড়া সম্পাদক পদে কেএম নয়ন। তিনি এম জহিরকে হারিয়ে জয়লাভ করেছেন। তিনি ভোট পেয়েছেন ৩৯। আর এম জহির পেয়েছেন ৩৪ ভোট।

বিপুল ভোটে জয়লাভ করেছেন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুখেন্দু এদবর। তিনি ভোট পেয়েছেন ৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি বেলায়েত বাবলু পেয়েছেন ২৩ ভোট।

সম্পাদকীয় পদে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এম মোফাজ্জেল। তিনি ভোট পেয়েছেন ৫১। তার প্রতিদ্বন্দি প্রার্থী

মো: নাসির উদ্দিন পেয়েছেন ২২ ভোট।

নির্বাচনে সর্বোচ ভোট পেয়েছেন কার্যনির্বাহী পদে নির্বাচন করা এ্যাড. ইসমাইল হোসেন নেগাবান। তিনি ভোট পেয়েছেন ৫৩ ভোট।

এর আগে আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিস্তারিত আসছে…..

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network