১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জন্মদিনে উপহার পেলেন সালমান খান

আপডেট: ডিসেম্বর ২৭, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

সালমান খানের শুভ জন্মদিন আজ ।বলিউডের অন্যতম সফল অভিনেতা তিনি। শুক্রবার ৫৪ বছরে পা দিলেন এ সুপারস্টার।তিন দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে বড় পর্দা কাঁপাচ্ছেন। আর এবারের জন্মদিনে সেরা উপহার পেয়েছেন তিনি। আজ সালমান খানের ৫৪তম জন্মদিনে তার বোন অর্পিতা এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

আর এ ঘটনাকে সেরা জন্মদিন বলে উল্লেখ করেছেন বলি ভাইজান সালমান খান। বলি বাবলের খবর, বান্দ্রায় ছোট ভাই সোহেল খানের অ্যাপার্টমেন্টে জন্মদিন উৎসবের আয়োজন করেন সালমান। সেখানেই সন্তাসম্ভবা বোন অর্পিতা চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হয়েছে। আর সালমানের জন্মদিনেই জন্ম নিল ফুটফুটে এক ভাগনি।

অবশ্য এই দিনটিকে আরো স্মরণীয় করে রাখতে এমনটাই পরিকল্পনা করে রেখেছিল সালমানের বোন অর্পিতা ও তার স্বামী আয়ুশ শর্মা। সেভাবে চিকিৎসকের পরিচর্যায় সালমান খানের জন্মদিনটির অপেক্ষা করছিলেন তারা। অবশেষে তাদের ইচ্ছে পূর্ণ হলো। প্রিয় ভাইকে সেরা উপহার দিলেন অর্পিতা।

ভারতীয় গণমাধ্যমের খবর, বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অর্পিতাকে। শুক্রবার দুপুরে সেই হাসপাতালেই মা হন তিনি। মেয়ের জন্মের পরই ইন্সটাগ্রামে সদ্যজাত শিশুর ছবি দিয়ে অভিনেতা আয়ুশ শর্মা জানিয়েছেন, আমার মেয়ের নাম আয়াত শর্মা। মামা বলি সুপারস্টারের জন্মদিনেই জন্ম হলো তার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network