১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ছাত্রলীগ নেতা প্রদ্যুত’র ইসলাম গ্রহণ

আপডেট: ডিসেম্বর ৩০, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা প্রদ্যুত রায়। তিনি সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস। গত শনিবার শাহজালাল উপশহর ই-ব্লক জামে মসজিদে এসে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে মুসল্লিদের জানান প্রদ্যুত রায়। ইসলাম ধর্মের আদর্শকে ভালোবেসে এবং এর জীবন চলায় এ ধর্মের নীতির ওপর আকর্ষিত হয়েই তিনি ধর্মান্তরিত হয়েছেন বলে জানান প্রদ্যুত রায়।

উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করে তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। বিশ্বাসের ভিত্তিতেই সজ্ঞানে ও স্বেচ্ছায় এ ধর্মে দিক্ষিত হয়েছি।ধর্মান্তরিত হওয়ার বিষয়ে প্রদ্যুত রায় বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মের আদর্শকে ভালোবেসে আমি ধর্মান্তরিত হয়েছি। এখন আমার পরিচয় আমি একজন মুসলমান। পরিবারের মধ্যে একমাত্র আমিই ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কিন্তু নিজেকে একা মনে করছি না। পুরো মুসলিম উম্মাহই আমার ভাই।

ধর্মান্তরিত হওয়ার পর প্রদ্যুত রায়ের নতুন নাম রাখা হয়েছে নূর মোহাম্মদ হাসান। প্রসঙ্গত ৯০ দশকে ছাত্রলীগের একজন জনপ্রিয় নেতা ছিলেন প্রদ্যুত রায়। পরবর্তীতে তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে পরিচিতি লাভ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network